Saturday, November 1, 2014

ঢাকায় ‘আমার দেশ’ অফিসে আগুন, দুটি চ্যানেলের সম্প্রচার বন্ধ

ঢাকায় 'আমার দেশ' অফিসে আগুন, দুটি চ্যানেলের সম্প্রচার বন্ধ

ঢাকার কারওয়ান বাজারে বিএসইসি ভবনের এগারো তলায় অবস্থিত 'আমার দেশ' অফিসে আগুন লাগার ঘটনা ঘটেছে। ওই ভবনেই রয়েেছে দুটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি ও আরটিভির অফিস।এই দুটি চ্যানেলের সম্প্রচার আপাতত বন্ধ রয়েছে।ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন প্রায় দুই ঘন্টার চেষ্টায় ভবনের আগুন তারা নিয়ন্ত্রণে আনতে পেরেছেন।শুক্রবার বেলা পৌনে বারোটার দিকে 'আমার দেশ' অফিসে আগুন লাগে।

'আমার দেশ' অফিসের গোডাউন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্মকর্তারা। তবে ঠিক কী কারণে আগুন লেগেছে সে সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিস/বেলা দুইটা পর্যন্ত হতাহতের কোন খবর জানা যায়নি। এবং ক্ষয়ক্ষতির বিষয়েও কিছু জানা যায়নি।

এর আগে ২০০৭ সালেও ওই ভবনে আগুন লাগার ঘটে এবং তাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি'র কার্যালয় অনেকটা পুড়ে গিয়েছিল।

http://www.bbc.co.uk/bengali/news/2014/10/141031_an_karwanbazar_fire_update_two_channel_closed

http://mzamin.com/details.php?mzamin=NDgyMDA%3D&s=MQ%3D%3D

No comments:

Post a Comment